Friday, January 11, 2019

প্রেমের উক্তি

প্রেমের উক্তি মজার প্রেম ভালোবাসার বিরহের সুন্দর কথা উক্তি কবিতা নিয়ে আমাদের আজকের লিখা । এই ভালোবাসা বা প্রেমের উক্তি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে । ভালো লাগলে আমাদের কমেন্ট করে জানাবেন । আর খারাফ লাগলেও জানাবেন, আমরা পরবর্তীতে আরো সুন্দর সুন্দর প্রেমের উক্তি পোস্ট করবো । ধন্যবাদ সবাইকে । ভালোবাসার এস এম এসপ্রেমের উক্তি

প্রেমের উক্তি সমূহঃ

একজন প্রকৃত প্রেমিক শত শত মেয়েকে ভালবাসে না বরং সে একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে

পৃথিবীতে ভালোবাসা না পেয়ে হয়তো বেঁচে থাকা যায় কিন্তু ভালো না বেসে বোধকরি বেঁচে থাকা যায় না

ঘনিষ্ঠ হবার সময় আমরা পরস্পরের গুন গুলো জানার আগে দোষ গুলো জেনে ফেলি

আমি চলে গেলে কেউ যদি আমার জন্য না কাঁদে তবে আমার অস্তিত্বের কোন মূল্য নেই -সুইফট

আমি থাকি তোমার প্রহরী তোমাকে যখন দেখি তার চেয়ে বেশি দেখি যখন দেখি না -সুনীল গঙ্গোপাধ্যায়

আমি সেই নারীকে ভালবাসি যার অতীত আছে আর সে পুরুষকে ভালোবাসি যার ভবিষ্যৎ আছে -অস্কার ওয়াইল্ড

আর্থিক স্বচ্ছলতা বন্ধু আনে কিন্তু ভালোবাসা আনে না -জোসেফ কনরাড

কেউ যদি তোমার ভালোবাসার মূল্য না বুঝে তবে নিজেকে নিঃস্ব ভেবনা জীবনটা এতটা তুচ্ছ নয়

কোন কিছুকে ভালোবাসা হলো সেটি বেঁচে থাকতা চাওয়া -কনফুসিয়াস

বিখ্যাত প্রেমের উক্তি ঃ

জীবন যেন একটা ফুল আর জীবনের ভালোবাসা হলো মধু স্বরূপ -সেকেনা

ভালোবাসা তালাবদ্ধ হৃদয়ের দরজা মুহূর্তে খুলে দেয় -টমাস

সবকিছুর শুরু মধ্য এবং অন্তই হচ্ছে প্রেম -নপডেয়ার

প্রেমের নীরব স্বপ্ন যত মধুর তার অর্ধেক মধুরতাও জীবনে আর কিছুতেই নেই -টমাস মুর

কোন কাচি বা দড়ি অত জোরে আকর্ষণ করতে বা অত শক্ত করে বাধতে পারে না প্রেম যা একটি মাত্র সুতো দিয়ে পারে -ব্রাটন

ছোট ছোট বিচ্ছেদ প্রেমকে গভীর করে আর দীর্ঘ বিচ্ছেদ প্রেম কে হত্যা করে -মিরবো

প্রেম সুন্দর কে সৃষ্টি করে আমার প্রেম সুন্দরকে ধ্বংস করে

যারা প্রেমের মর্ম বুঝে না এদের কাছে প্রেম ধ্বংসের কারণ

প্রেম আছে তবে প্রেমের বাহক নেই প্রেম আছে বলেই তো পৃথিবীটা এত প্রেমময়

সব মানুষ ভালোবাসা অনুভব করে

The post প্রেমের উক্তি appeared first on Bangla sms bengali shayari.



from Bangla sms bengali shayari http://bit.ly/2SNTXPn

Load comments